তামিলনাড়ুর বিজেপি নেতার বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির অভিযোগ! করলেন পদত্যাগ

0

যৌন কেলেঙ্কারির অভিযোগে পদত্যাগ করলেন তামিলনাড়ু বিজেপি নেতা কে টি রাঘবন। তিনি ছিলেন, তামিল নাড়ু বিজেপির সাধারণ সম্পাদক। মঙ্গলবার সভাপতি আনামালাইয়ের সঙ্গে দেখা করে সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগ করার কথা জানান রাঘবন।

সম্প্রতি রাঘবনের বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির  অভিযোগ ওঠে। সাংবাদিক মধন রবিচন্দ্রন একটি ভিডিও প্রকাশ করেছেন, যাতে দেখা যায় ওই রাজ্যের সিনিয়র নেতা কে. রাঘবন এক মহিলার সঙ্গে “যৌন আলাপে” জড়িত।ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যদিও সোসিয়্যাল মিডিয়ার বিভিন্ন  প্ল্যাটফর্ম থেকে সেটি সরিয়ে নেওয়া হয়েছে।

এরপরই পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন।
পরে প্রকাশিত এক বিবৃতিতে তামিলনাড়ু রাজ্যের বিজেপি সভাপতি অন্নমালাই স্বীকার করেন যে রাঘবন তার সঙ্গে দুবার দেখা করেছেন। বিজেপির একজন সিনিয়র নেতা বলেন, তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বিষয়টি গোপন রাখা হবে। এর পরিবর্তে সোশ্যাল মিডিয়ায় ভিডিও প্রকাশ হওয়ার পর রাঘবনকে পদত্যাগ করতে বাধ্য করার পর বিষয়টি তদন্তের জন্য রাজ্যের একজন মহিলা পদাধিকারীর নেতৃত্বে একটি কমিটি গঠন করেন অন্নমালাই। রাজ্য বিজেপি নেতারা মনে করেন, এই সমস্যা মোকাবিলায় কূটনীতিক রাজনীতিকের চেয়ে অন্নমালাই অভিমানী পুলিশ কর্মকর্তার মতো কাজ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here