হিন্দু ও দেশবিরোধী কাজে লাগে আজমল ফাউন্ডেশনের টাকা: সত্যরঞ্জন বরা

0
ছবি: ফাইল ফটো

হিন্দু ও দেশবিরোধী কাজে লাগে আজমল ফাউন্ডেশনের টাকা, এভাবেই বোমা ফাটালেন সত্যরঞ্জন বরা। শিবসাগর পর্যটন কেন্দ্রে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে আজমল ফাউন্ডেশনের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ আনেন সত্যরঞ্জন বরা।

বলেন, প্রতি বছর আজমল ফাউন্ডেশনে বিদেশ থেকে ৭০ কোটি টাকা আসে। এর মধ্য থেকে ২.৫ কোটি টাকা শিক্ষা ও সমাজ সেবা মূলক কাজে লাগে। বাকি টাকা হিন্দু ও দেশবিরোধী কাজে খরচ করা হয়।

তিনি যোগ করেন, বিদেশি যে সমস্ত সংস্থা থেকে এই অনুদান আসে সেই সংস্থা গুলোর সঙ্গে সরাসরি বিভিন্ন জঙ্গি গোষ্ঠীর লিঙ্ক রয়েছে।

বরাবরই উস্কানিমূলক মন্তব্য করার জন্য বিখ্যাত সত্যরঞ্জন বরা। এবার তার এই মন্তব্য সরাসরি এমন এক সংস্থার বিরুদ্ধে গেছে যে সংস্থা দশকের পর দশক জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের জন্য কাজ করে আসছে।বিরোধীরাও এরকম অভিযোগ ওঠানোর আগে দু’বার চিন্তা করবে। কিন্তু সত্যরঞ্জন কোনো রাখঢাক ছাড়াই এমন অভিযোগ আনেন।

এদিন তিনি আরো বলেন, গত বছর আজমল ফাউন্ডেশনে বিদেশ থেকে ৬৯.৫কোটি টাকা এসেছে। এই টাকা সন্ত্রাসবাদী সংগঠনের সঙ্গে লিঙ্ক থাকা যুক্তরাজ্যের আল ইমদাদ ফাউন্ডেশন থেকে এসেছে।

এছাড়াও যুক্তরাজ্যের মুসলিম এইড, উম্মাহ ওয়েলফেয়ার ট্রাস্ট প্রভৃতি সংগঠন আজমল ফাউন্ডেশনকে অনুদান দিয়ে থাকে। যেগুলো ফিলিস্তিন ভিত্তিক ‘হামাস’ এর মতো সন্ত্রাসবাদী সংগঠনগুলোর সঙ্গে যোগ রাখে।সত্যরঞ্জন শীঘ্রই আজমল ফাউন্ডেশনের বিরুদ্ধে মামলা দায়ের করবেন বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here